ফেনীর ৪ থানায় নতুন ওসির পদায়ন

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,ফেনী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফেনীতে পুলিশের ভাবমূর্তি ফিরিয়ে আনতে জেলার পরশুরাম, ফুলগাজী, সোনাগাজী ও দাগনভুঞা থানার ওসিদের সরিয়ে দিয়ে নতুন অফিসার ইনচার্জ (ওসি) পদায়ন করা হয়েছে। দেশব্যাপী পুলিশের রদবদল কার্যক্রমের অংশ হিসেবে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) পুলিশ সুপারের কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে। তবে বুধবার (১৮ সেপ্টেম্বর) পুলিশ সুপার মো. হাবিবুর রহমান স্বাক্ষরিত আদেশে চারজনকে নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

দায়িত্বপ্রাপ্তদের মধ্যে পরশুরাম মডেল থানায় মোহাম্মদ নুরুল হাকিম, ফুলগাজী থানায় মোহাম্মদ ওয়াহিদ পারভেজ, সোনাগাজী মডেল থানায় মো. কামরুজ্জামান এবং দাগনভূঞা থানায় মোহাম্মদ লুৎফুর রহমানকে নতুন অফিসার ইনচার্জরা (ওসি) হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। একইসঙ্গে এসব থানায় দায়িত্ব পালন করা ওসিদের পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

এর আগে গত বছরের ৭ ডিসেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পুলিশ সদর দপ্তরের এক আদেশে ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুদ্বীপ রায়কে সোনাগাজী মডেল থানায়, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান ইমামকে ছাগলনাইয়া থানায় বদলি করা হয়েছিল। এ ছাড়াও দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিনকে ফুলগাজী থানায় ও ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসিমকে দাগনভূঞা থানায় বদলি করা হয়েছিল।

বিজ্ঞাপন

উল্লেখ্য, আওয়ামী লীগ সরকারের পতনের পর অন্তর্বর্তীকালীন সরকার রাষ্ট্র সংস্কারের অংশ হিসেবে পুলিশ প্রশাসনকে ঢেলে সাজানোর উদ্যোগ নেন। ৩ আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলামকে দুই মাসের মাথায় বদলি করা হয়। এ প্রজ্ঞাপনে বগুড়া রিজিওনের হাইওয়ে পুলিশ সুপার মো. হাবিবুর রহমানকে ফেনীর পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়।