পুলিশ-সেনা বাহিনীর যৌথ অভিযান, অস্ত্রসহ গ্রেফতার ২

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পুলিশ-সেনা বাহিনীর যৌথ অভিযান, অস্ত্রসহ গ্রেফতার ২

পুলিশ-সেনা বাহিনীর যৌথ অভিযান, অস্ত্রসহ গ্রেফতার ২

রাজধানীর কলাবাগান থানা পুলিশ ও সেনা বাহিনীর একটি দল যৌথ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ ২ জনকে গ্রেফতার করেছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) ডিএমপির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

এর আগে গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৫টা ৪৫ মিনিটের দিকে কলাবাগান থানার লাল ফকিরের মাজারের পাশে একটি বাসায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. শুভ ও মো. শাকিল হোসেন।

এসময় তাদের হেফাজত থেকে দুইটি ম্যাগাজিন ও ১৩ রাউন্ড তাজা গুলিসহ দুইটি স্টিলের পিস্তল, ১২ বোর কার্তুজসহ একটি দেশীয় স্টিলের পাইপ গান, একটি ইয়ার গান, একটি ইলেকট্রিক শক (টিজার), দুইটি চাপাতি, তিনটি দেশীয় লোহার ছুরি, একটি লোহার চাইনিজ কুড়াল, একটি দেশীয় লোহার দা, তিনটি মোবাইল ফোন ও একটি ওয়েব ক্যামেরা উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কতিপয় লোক কলাবাগান থানার লাল ফকিরের মাজারের পাশে বিপুল পরিমান দেশী ও বিদেশি অস্ত্রসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে কলাবাগান থানা ও সেনা বাহিনী যৌথ অভিযান পরিচালনা করে। এসময় বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আসামি ২ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ সন্ত্রাসী চক্রের সক্রিয় সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় বলেও জানানো হয়। একই সঙ্গে তারা দীর্ঘ দিন যাবৎ সন্ত্রাসী কাযক্রমে পরিচালনা করে আসছে বলে জানানো হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কলাবাগান থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।