দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা, ফল ব্যবসায়ী নিহত

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার গাইনেরপাড় নামক এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন পিকআপের সহকারী।

শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। 

বিজ্ঞাপন

বরিশাল গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ বিপুল হোসেন জানিয়েছেন, ৫৫ বছর বয়সের নিহত ফল ব্যবসায়ী চঞ্চল সরকার ঝালকাঠি সদর উপজেলার সংগ্রাম নীল গ্রামের নগেন্দ্র নাথ সরকারের ছেলে। আহত চালকের সহকারি সাইদুল ইসলাম পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার আদুরা গ্রামের আব্দুল খালেকের ছেলে।

তিনি আরও জানিয়েছেন, ট্রাকে আমড়া নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেন ব্যবসায়ী চঞ্চল সরকার। পথিমধ্যে মহাসড়কের গাইনেরপাড় এলাকায় পৌঁছালে ট্রাকের চাকা নষ্ট হয়ে যায়। রাস্তার পাশে ট্রাক রেখে চাকা মেরামত করা হচ্ছিলো। 

এ সময় পাশে বসে তা দেখছিলেন ফল ব্যবসায়ী চঞ্চল সরকার। তখন ঢাকাগামী একটি পিকআপ এসে সজোরে ধাক্কা দেয়। তখন ট্রাকের পিছনে থাকা ফল ব্যবসায়ী চঞ্চল সরকার ঘটনাস্থলেই নিহত ও পিকআপে আটকে পরে আহত হয় সহকারী সাইদুল।

বরিশাল গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা জানিয়েছেন, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি দুইটি যান আটক রয়েছে।