সিন্দুক থেকে শাশুড়ির মরদেহ উদ্ধার, পুত্রবধূ আটক

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

সিন্দুক থেকে শাশুড়ির মরদেহ উদ্ধার

সিন্দুক থেকে শাশুড়ির মরদেহ উদ্ধার

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার নয়াডিঙ্গি এলাকার নিজ বাড়ির সিন্দুকের ভেতর থেকে হায়াতুন নেসা (৬০) নামে এক শাশুড়ির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে তার ছেলের বউ রুনা বেগমকে (২৮) আটক করেছে পুলিশ।

রোববার (৬ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হায়াতন নেসা ওই এলাকার মাহমুদ কাজীর স্ত্রী।

বিজ্ঞাপন

নিহতের প্রতিবেশীরা জানান, রুনার স্বামী কাজী খালেক সৌদি আরব প্রবাসী। রুনা শ্বশুড় বাড়িতে থাকলেও শাশুড়ির সঙ্গে তেমন বনিবনা ছিলো না। এরই ধারাবাহিকতায় শনিবার দিন বা রাতের কোন এক সময়ে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ কাপড়-চোপড় রাখার সিন্দুকের ভেতরে রেখে দেন।

তার শাশুড়ির খোঁজে না পেয়ে স্থানীয়রা বিষয়টি নিয়ে নানা রকমের কথা-বার্তা বলা শুরু করে এবং তাদের ঘরে প্রবেশ করে সিন্দুকে হাত দেন। পরে সিন্দুকের ভেতর তার শাশুড়ির মরদেহ দেখে পুলিশে খবর দেন।

সিংগাইর থানার ডিউটি অফিসার এস.আই দিলীপ বলেন, স্থানীয়দের নিকট থেকে খবর পেয়ে সাব ইন্সপেক্টর সাদেকুর রহমান সিন্দুকের ভেতর থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। আর এই ঘটনায় জড়িত সন্দেহে নিহত বৃদ্ধার ছেলের বউ রুনা বেগমকে জিজ্ঞিসাবাদের জন্য থানা পুলিশের জিম্মায় রাখা হয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম জাহাঙ্গীর বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। নিহতের মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদন এবং ছেলের বউকে জিজ্ঞাসাবাদ শেষে কোন ক্লু পাওয়া যেতে পারে। এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি জাহিদুল ইসলাম।