পৌর কাউন্সিলরদের পুর্নবহালের দাবিতে মানববন্ধন

  • স্টাফ করেস্পন্ডেন্ট, বার্তা ২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

অপসারণকৃত পৌর কাউন্সিলরদের পদ পুর্নবহালের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সদস্যরা।

সোমবার (৭ অক্টোবর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ৩২৩ টি উপজেলা থেকে বহিষ্কৃত এ নেতারা মানববন্ধন করেন।

বিজ্ঞাপন

মানববন্ধনে মাদারীপুর পৌরসভার অপসারিত কাউন্সিলর ও পৌর কাউন্সিলর এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় আহবায়ক কাউছার মাহমুদ বলেন, কোন তদন্ত ছাড়াই আমাদের অপসারণ করা হয়েছে। সারা বাংলাদেশের কোটি কোটি মানুষ আমাদের কে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমরা জনতার সেবায় নিয়োজিত ছিলাম। সকাল থেকে সারাদিন রাত জনগনের সেবায় নিরলস ভাবে কাজ করে গেছি। এখন তারা বিভিন্ন সেবা থেকে বঞ্চিত হচ্ছে। আমরা জনগণের সেবা করতে চাই। এসময় সরকারের কাছে দাবি জানিয়ে তাদের অতি দ্রুত কাউন্সিলর পদে পুর্নবহাল করতে হবে।

মানববন্ধনে ফরিদপুর জেলার মধুখালি পৌরসভার ১,২,৩ সংরক্ষিত আসনের কাউন্সিলর রেশমা আক্তার বলেন, আমাদের অন্যায় ভাবে অপসারিত করা হয়েছে। সরকারের কাছে বিশেষ অনুরোধ আমরা জনগণের ভোটে নির্বাচিত হয়ে এসেছি। মানুষের জন্য কাজ করে তাদের মন জুগিয়ে তাদের ভোটে নির্বাচিত হয়ে পদে বহাল ছিলাম। জনগন সহ আমাদের দাবি আমাদেরকে স্ব স্ব জায়গায় ফিরিয়ে দিক।

বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশন এর সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম মধুর সভাপতিত্বে মানববন্ধননে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্যসহ চুয়াডাঙ্গা, শেরপুর, ঝিনাইদহ, ফরিদপুর, মাদারীপুর সহ ৩২৩ টি উপজেলার অপসারণকৃত কাউন্সিলররা।