যুগ্ম সচিব মর্যাদার ১৬ জনকে বদলি

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

যুগ্ম সচিব পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) মোহাম্মদ আব্দুল আউয়ালকে মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্মসচিব, ড. মোহাম্মাদ মুসলিমকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব, শেখ মতিয়ার রহমানকে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব, মোঃ শাহজাহান মিয়াকে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব, আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ খানকে স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব, বেগম নিগার সুলতানাকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের যুগ্মসচিব, বেগম রোকসানা খাঁনকে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের যুগ্মসচিব, রাবার বোর্ডের পরিচালক সরোজ কুমার নাথকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) পদে পদায়ন করা হয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া আবদুল লতিফ খানকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব, মোঃ সাজেদুর রহমানকে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের যুগ্মসচিব, মুঃ জসীম উদ্দিন খানকে জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব, মোহাম্মদ মাহবুবুর রহমান পাটওয়ারীকে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের যুগ্মসচিব, ড. মো: লুৎফর রহমানকে কৃষি মন্ত্রণালয়ের যুগ্মসচিব, মো: আব্দুল্লাহ হাক্কানীকে জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব, শাহ আলম মুকুলকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্মসচিব এবং
জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব এস এম ফেরদৌসকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) পদে পদায়ন করা হয়েছে।