ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী
  • |
  • Font increase
  • Font Decrease

দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু/ছবি: সংগৃহীত

দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু/ছবি: সংগৃহীত

ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম আসাদুজ্জামান মাসুদ (২২)।

রোববার (২০ অক্টোবর) শহরের খাজুরিয়া রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত মাসুদ সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের মোহাম্মদীয়া ভোর বাজারের মৃত নুরুল আলমের ছোট ছেলে এবং ফেনী সরকারি কলেজের ডিগ্রি ২য় বর্ষের শিক্ষার্থী। পরিবারের সঙ্গে তিনি শহরের কুমিল্লা বাসস্ট্যান্ডের পাশে একটি ভাড়া বাসায় থাকতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মাসুদ দুপুরে খাজুরিয়া রাস্তার মাথায় মোটরসাইকেল সার্ভিসিং করতে যান। সেখান থেকে দ্রুতগতিতে বের হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তিনি। এ সময় তার মাথায় মারাত্মক আঘাত লেগে মাথার মগজ বের হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা নিজাম উদ্দিন সুরুজ জানান, মোটরসাইকেল পরিষ্কার করাতে গিয়ে এমন আকস্মিক মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না।তার মৃত্যুতে পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মর্ম সিংহ ত্রিপুরা বলেন, নিহত শিক্ষার্থীর মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে। পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়া মরদেহ নেওয়ার জন্য আবেদন করেছেন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে বলে জানান তিনি।