নিখোঁজের ১২ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পাবনা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

পাবনার বেড়া উপজেলা থেকে নিখোঁজের ১২ দিনেও উদ্ধার হয়নি পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী।

এর আগে, গত ১৫ অক্টোবর সকালে স্কুল এলাকা থেকে নিখোঁজ হন ওই ছাত্রী। পরদিন বেড়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেন মেয়ের বাবা হেলাল শেখ। নিখোঁজের দীর্ঘদিনেও মেয়ে উদ্ধার না হওয়ায় দুশ্চিন্তা ও হতাশায় ভুগছেন পরিবার।

বিজ্ঞাপন

লিখিত অভিযোগে বাবা হেলাল শেখ বলেন, স্কুলে যাওয়া আসার পথে মাঝেমধ্যেই পার্শ্ববর্তী সাঁথিয়া উপজেলার করমজা ইউনিয়নের আটিয়াপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সুমন (২৫) নামের এক বখাটে তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিতো। তার প্রস্তাবে রাজি না হলে অপহরণের হুমকিও দিয়েছে একাধিকবার। এরপর গত ১৫ অক্টোবর স্কুলে যাওয়ার পথে সকাল সাড়ে ৭টার দিকে স্কুলের সামনে থেকে সিএনজি নিয়ে এসে সুমন তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর এদিন বিকাল সাড়ে চারটার দিকে সুমন তার নিজ মোবাইল থেকে আমার স্ত্রীর মোবাইল নম্বরে ফোন দিয়ে জানায় মেয়ে তা কাছে আছে এবং ভালো আছে। আপনারা কোনো চিন্তা করবেন না। তখন আমার মেয়ে কথা বলতে গিয়ে কেঁদে উঠলে সুমন ফোন কেটে দেয়।

বাবা হেলাল আরও বলেন, ওই দিনের পর থেকে অনেক চেষ্টা করেও সুমনের সাথে যোগাযোগ করতে পারিনি, তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। আমরা মেয়েকে ফেরত চাই।

এ বিষয়ে বেড়া মডেল থানার ওসি মো. খলিউল রহমান জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। মেয়েটির সঙ্গে আমরা যোগাযোগ করেছি, সে বলছে স্বেচ্ছায় এসেছি। তবে মেয়েটি যেহেতু নাবালিকা এ কারণে আমরা তাকে উদ্ধার করে দ্রুতই তার পরিবারের কাছে হস্তান্তর করবো।