কুমিল্লায় র‍্যাব পরিচয়ে বিকাশ কর্মীর ২৭ লাখ টাকা ছিনতাই

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
  • |
  • Font increase
  • Font Decrease

কুমিল্লায় র‍্যাব পরিচয়ে বিকাশ কর্মীর ২৭ লাখ টাকা ছিনতাই

কুমিল্লায় র‍্যাব পরিচয়ে বিকাশ কর্মীর ২৭ লাখ টাকা ছিনতাই

কুমিল্লার চৌদ্দগ্রামে র‍্যাবের পোশাক পরে মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশের এক কর্মীর ২৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার মিরশ্বানি এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) অভিযোগ করেছে বিকাশের এক কর্মী।

বিজ্ঞাপন

অভিযোগ করে বিকাশ কর্মী মো. কুতুব উদ্দিন বলেন, চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন দোকান ও প্রতিষ্ঠান থেকে সংগ্রহ করা বিকাশের ২৭ লাখ টাকা নিয়ে একটি প্রাইভেটকারে করে কুমিল্লা ফিরছিলেন বিক্রয় প্রতিনিধি নবু মিয়া ও গাড়ি চালক মো. মহসিন। মহাসড়কের মিরশ্বানি এলাকায় একটি মাইক্রোবাসে করে আসা র‍্যাবের পোশাক পড়া ৫ জন লোক প্রথমে প্রাইভেট কারটি থামান। পরে তারা কারে থাকা দুজনকে তাদের গাড়িতে তুলে নেন। ২৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে জেলার চান্দিনা এলাকায় তাদের গাড়ি থেকে ফেলে দেন।

তিনি আরও বলেন, রাতেই জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) অভিযোগ করেছি। এছাড়া চৌদ্দগ্রাম থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খান বলেন, তারা বিষয়টি আমাদের জানিয়েছে। আমরা তাদের থানায় মামলা করার পরামর্শ দিয়েছি। তবে অপরাধী চক্রকে ধরতে কাজ করছে ডিবি পুলিশ।

বিষয়টি নিয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আক্তার উজ জামান বলেন, বিষয়টি শুনেছি। ভিকটিকদের থানায় আসতে বলা হয়েছে। তাদের কাছ থেকে বিস্তারিত জেনে এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।