রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী অস্ত্রসহ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফো.কম, রাজশাহী
আটক হওয়া শীর্ষ মাদক ব্যবসায়ী, ছবি: সংগৃহীত

আটক হওয়া শীর্ষ মাদক ব্যবসায়ী, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী শীষ মোহাম্মদকে (৩৫) বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে রাজশাহীর বিভিন্ন থানায় ৬টি মাদকের মামলা রয়েছে।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতেখায়ের আলম।

এর আগে শুক্রবার (৪ অক্টোবর) দিবাগত রাতে ডিবি পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে তাকে গোদাগাড়ী থানাধীন বিজয়নগর থেকে গ্রেফতার করে।

জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, ‘দীর্ঘদিন ধরেই শীষ মোহাম্মদ পলাতক ছিলেন। তাকে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে আসছিল। শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোদাগাড়ী থানাধীন বিজয়নগর থেকে তাকে আটক করা হয়।’

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, গ্রেফতারের পর তার শরীর তল্লাশি করে ৬ রাউন্ড গুলিভর্তিসহ একটি বিদেশি পিস্তল, দুইটি গুলিভর্তি ম্যাগজিন, ৫০০ গ্রাম হেরোইন ও ১ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ কর্মকর্তা ইফতেখায়ের আলম বলেন, 'তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজশাহীর বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে। আর জিজ্ঞাসাবাদে তিনি নিজেই মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজশাহীর বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে। মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।'

এদিকে, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে শুক্রবার গভীর রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত ২৩ জনকে আটক করা হয়েছে।

জেলার ৯ থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

আপনার মতামত লিখুন :