চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম চট্টগ্রাম
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

চট্টগ্রামে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এতে ৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে আনোয়ারায় ঝিওরী চেয়ারম্যান ঘাটা এলাকায় সিএনজি-কাভার্ডভ্যান সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- পটিয়া উপজেলার সুভাশ কান্তি (৪৫) ও নিহত অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন- চাঁদপুর জেলার কচুয়া এলাকার তোফাজ্জল হোসেনের পুত্র কাউছার আলম (৩৫), পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকার জাফর আহমদের স্ত্রী আমেনা খাতুন (৪৫) ও মেয়ে রিনা আক্তার (২৪), আহত একজনের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, দ্রুতগামী একটি কাভার্ডভ্যানকে যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ওভারটেক করতে গিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন ও পুলিশ গুরুতর আহত ৫ জনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে আরও এক যাত্রীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

এদিকে অপর এক দুর্ঘটনায় মিরসরাই মাজেদা হক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. আবুল হোসেন (৫৮) নিহত হয়েছেন। মিরসরাইয়ের ছোট কমলদহ বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। তিনি স্থানীয় ওয়াহেদপুর ইউনিয়নের মাইজগাঁও এলাকার রফিউজ্জামানের ছেলে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সোহেল সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাস্তা পার হওয়ার সময় একটি প্রাইভেট কার তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন :