বরিশালে মাসব্যাপী জামদানি তাঁতবস্ত্র রফতানি মেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল
জামদানি তাঁতবস্ত্র রফতানি মেলার গেট। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

জামদানি তাঁতবস্ত্র রফতানি মেলার গেট। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

বরিশালে মাসব্যাপী আন্তর্জাতিক জামদানি তাঁতবস্ত্র রফতানি মেলা শুরু হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) বিকেল ৫টায় নগরের বান্দ রোডের মেরিন ওয়ার্কশপ মাঠে মেলার উদ্বোধন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান ও প্যানেল মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নীরব হোসেন টুটুলসহ মেলার আয়োজকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ উইভার্স প্রোডাক্ট অ্যান্ড ম্যানু: বিজনেস অ্যাসোসিয়েশন আয়োজিত মেলায় বিভিন্ন নামীদামি কোম্পানির ৪টি প্যাভিলিয়ন ও ৫৫টি নানা প্রোডাক্টের স্টল স্থান পেয়েছে। তবে মেলার নাম ‘আন্তর্জাতিক’ জামদানি তাঁতবস্ত্র রফতানি মেলা হলেও এখানে কোনো বিদেশি স্টল নেই। মেলায় প্রবেশের টিকিটের মূল্য ১০ টাকা। মেলায় সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত প্রবেশ করা যাবে।

এদিকে মেলাকে দৃষ্টিনন্দন করতে প্রবেশস্থলে সুসজ্জিত গেট, নিরাপত্তার জন্য পুলিশ বক্স, ১টি আনন্দ টাওয়ার এবং ১টি ফোয়ারা নির্মাণ করা হয়েছে। সার্কাস, নাগর দোলা, ডরিমন রাইডার, বেবি ট্রেন, সাম্পান, দোলনাসহ বিনোদনের নানা আয়োজন রয়েছে। মেলা প্রাঙ্গণের সার্বিক নিরাপত্তার জন্য পুলিশের কড়া নজরদারি রয়েছে।

আপনার মতামত লিখুন :