চট্টগ্রামে ‘বিয়ে মেলা’ শুরু শুক্রবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চট্টগ্রাম
বিয়ের পোশাক নিয়ে আয়োজনে দুই মডেল। ছবি: সংগৃহীত

বিয়ের পোশাক নিয়ে আয়োজনে দুই মডেল। ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বন্দর নগরী চট্টগ্রামে শুরু হচ্ছে দুই দিনব্যাপী বিয়ে মেলা। শুক্রবার (১৮ অক্টোবর) সকালে পাঁচতারকা হোটেল র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে এ মেলার উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

‘দ্য গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-২০১৯’ শীর্ষক-এ মেলাটি প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। এই বিয়ে মেলার সার্বিক তত্ত্বাবধানে আছে ভায়োলেট ইনকরপোরেশন নামে একটি প্রতিষ্ঠান। র‍্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে রেডিসনের মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ডস বলেন, ‘চট্টগ্রাম ঐতিহ্যের শহর। চট্টগ্রামের মানুষের আভিজাত্য রয়েছে। চাটগাঁবাসীর সেই অভিজাত্যের কথা মাথায় রেখে আমাদের এই জাঁকজমকপূর্ণ আয়োজন। এ আয়োজনে বিয়ে অনুষ্ঠানের শুরু থেকে বিবাহত্তোর মধুচন্দ্রিমার অফারসহ সব কিছুই পাওয়া যাবে।’

মেলায় ওয়েডিং এক্সপার্টস কনসালটেন্সি ফার্ম, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, মেকআপ, ফ্যাশন শো, গান ও স্বনামধন্য ডিজাইনারদের পোশাক প্রদর্শনীসহ মোট ৫৫টি প্রতিষ্ঠান অংশ নেবে।

মেলার প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। এতে থাকছে স্বনামধন্য ডিজাইনারদের পোশাক প্রদর্শনী, ক্যাটারিং সার্ভিস, মধুচন্দ্রিমার আকর্ষণীয় প্যাকেজ, নববিবাহিত দম্পতির ঘর সাজানোর ফার্নিচারসহ বিভিন্ন আয়োজন। থাকছে মডেলদের ব্রাইডাল ফ্যাশন শো এবং সঙ্গীতানুষ্ঠান।

এই আয়োজনে পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে থাকবে জরোয়া হাউজ। স্পন্সর হিসেবে থাকছে সিক্স ইভেন্ট, এথেনাসফার্নিচার অ্যান্ড হোম ডেকোর, মুনস্টার পেইন্টস, অ্যাসোসিয়েট পার্টনার-এম এন্ড এম বিজনেস কমিউনিকেশন, অফিসিয়াল ফটোগ্রাফির জন্য ড্রিমওয়েবার। মিডিয়া পার্টনার থাকবে আরটিভি, দৈনিক আজাদী ও সিপ্লাসটিভি। মেলায় র‍্যাফেল ড্র বিজয়ীদের জন্যও রয়েছে আকর্ষণীয় গিফট ভাউচার।

আপনার মতামত লিখুন :