স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে সচিবালয়ে ঐক্যফ্রন্ট নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে সচিবালয়ে ঐক্যফ্রন্টের নেতা আ স ম আব্দুর রব

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে সচিবালয়ে ঐক্যফ্রন্টের নেতা আ স ম আব্দুর রব

  • Font increase
  • Font Decrease

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে দেখা করতে বাংলাদেশ সচিবালয়ে এসেছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। জানা গেছে, আ স ম আব্দুর রবের নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার হত্যাকাণ্ডের বিচারের দাবিতে পূর্বঘোষিত ঐক্যফ্রন্টের সমাবেশ মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে করার কথা রয়েছে। এর আগে ঐক্যফ্রন্টের নেতারা ঘোষণা দেন, সরকার অনুমতি না দিলেও সমাবেশ করবে ঐক্যফ্রন্ট।

জানা গেছে, মঙ্গলবারের সমাবেশের বিষয়ে এখন পর্যন্ত অনুমতি মেলেনি সরকারের পক্ষ থেকে। সেই সমাবেশের বিষয়ে তারা আলোচনার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু জানান, স্বরাষ্ট্রমন্ত্রী এই মুহূর্তে তাঁর দফতরে আছেন। আমরা জেনেছি ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা মন্ত্রী মহোদয়ের সঙ্গে দেখা করতে এসেছে। তবে কি বিষয়ে আলোচনা করতে চান সেটি আমরা পরিষ্কার নই।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসা ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলে আরো রয়েছেন বিএনপি নেতা ইকবাল মাহমুদ টুকু, ঐক্যফ্রন্টের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীসহ আট শীর্ষ নেতা।

 

আপনার মতামত লিখুন :