ময়মনসিংহে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ
জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

সড়ক নিরাপত্তা-জনসচেতনতা বৃদ্ধিমূলক রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে ময়মনসিংহে পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস। জেলা প্রশাসন ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) যৌথভাবে দিবসটি পালন করে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১০টায় দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টাউন হল প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

পরে টাউন হলস্থ এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাস উদ্দিন ভূঁইয়া, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ওয়াহিদুজ্জামান, জেলা মোটর মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মো. মমতাজ উদ্দিন, নিরাপদ সড়ক চাই (নিসচা) ময়মনসিংহ শাখার সভাপতি আব্দুল কাদের চৌধুরী, জেলা মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, জেলা মোটরযান কর্মচারী ইউনিয়নের আহ্বায়ক হাজী মো. আব্দুল মান্নান।

আলোচনা শেষে সড়ক নিরাপত্তা-জনসচেতনতা বৃদ্ধিমূলক রচনা প্রতিযোগিতার বিজয়ী তিনজনের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

আপনার মতামত লিখুন :