জুয়ার আসর থেকে প্রভাষক, বেরোবির কর্মকর্তাসহ গ্রেফতার ১২

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর
গ্রেফতারদের মধ্যে ২ জন। ছবি: সংগৃহীত

গ্রেফতারদের মধ্যে ২ জন। ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রংপুরে জুয়ার আসর থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের দুই কর্মকর্তা, কলেজ প্রভাষক ও খাদ্যগুদাম কর্মকর্তাসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে গ্রেফতার জুয়াড়িদের রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এ বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৩ অক্টোবর) রাতে কাউনিয়া উপজেলা বাসস্ট্যান্ডের পানপট্টিতে অভিযান চালানো হয়। এ সময় স্থানীয় হুমায়ন কবির তারার ছোট একটি চালা ঘরে বসানো জুয়ার আসর থেকে বিশ্ববিদ্যালয়ের দুই কর্মকর্তা, কলেজ প্রভাষক ও খাদ্যগুদাম কর্মকর্তাসহ ১২ জনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) পরিবহন পুলের উপ-রেজিস্ট্রার তারিকুল ইসলাম (৪৩), বেরোবির প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের সহকারী রেজিস্ট্রার আব্দুর রহিম (৪০), কাউনিয়া নারী কলেজের প্রভাষক হুমায়ন কবির তারা (৪০), নীলফামারীর ডোমার উপজেলার খাদ্যগুদাম কর্মকর্তা এনামুল হক (৪২) সহ কাউনিয়ার নিরঞ্জন চন্দ্র (৩৫), অমল চন্দ্র দেবনাথ (৩৮), মোফাজ্জল হোসেন (৪২), আরিফুল ইসলাম (৩৮), আব্দুল গফুর (৫০), আফাজুল ইসলাম (৪৫), আতাউর রহমান শাহীন (৪৮) এবং মমিনুল ইসলাম (৪০)।

ওসি আরও জানান, গ্রেফতারদের কাছ থেকে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। সে অনুযায়ী অভিযান চলছে। তারা গোপনে দীর্ঘদিন ধরে সংঘবদ্ধভাবে জুয়ার আসর বসিয়ে খেলছিলেন।

আপনার মতামত লিখুন :