সব ষড়যন্ত্র প্রতিহত করা হবে: ধর্ম প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে বিজয়া সম্মিলন অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ

ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে বিজয়া সম্মিলন অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ

  • Font increase
  • Font Decrease

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন কেড়ে নিতে তৎপর অপশক্তি। এজন্য ভোলা-বুয়েটসহ দেশে নতুন নতুন ইস্যু তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকারের পাঁয়তারা চালানো হচ্ছে।

সব ষড়যন্ত্র প্রতিহত করতে আরও একটি গেরিলা যুদ্ধের প্রস্তুতি নিতে সব ধর্মের মানুষের প্রতি আহ্বান জানান শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

শুক্রবার (২৫ অক্টোবর) পুরাতন ঢাকার ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে বিজয়া সম্মিলন অনুষ্ঠানে এসব কথা বলেন ধর্ম প্রতিমন্ত্রী। অনুষ্ঠানে দুর্গা পূজায় শ্রেষ্ঠ প্রতিমা, সাজসজ্জা ও প্রকাশনায় পুরস্কার বিতরণ করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দিয়ে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, দেশকে সমৃদ্ধশালী করার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক নেতায় পরিণত হওয়ায় অনেকে তা সহ্য করতে পারছে না।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম। মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, জুয়েল আরেং এমপি, রামকৃষ্ণ মন্দির ও মিশনের অধ্যক্ষ স্বামী পূর্ণাত্মানন্দ মহারাজসহ ধর্মীয় গুরু ও নেতারা।

আপনার মতামত লিখুন :