‘অপরাধ নির্মূলে পুলিশ সাহসী ভূমিকা রাখছে’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল
কমিউনিটি সমাবেশে বক্তব্য দেন আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, ছবি: সংগৃহীত

কমিউনিটি সমাবেশে বক্তব্য দেন আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দেশের অপরাধ নির্মূলে পুলিশ সাহসী ভূমিকা রাখতে সক্ষম হয়েছে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদার) আবুল হাসানাত আব্দুল্লাহ।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে অনুষ্ঠিত সমাবেশে তিনি এ কথা জানান।

প্রধান অতিথির বক্তব্যে আবুল হাসানাত বলেন, ‘আগামী দিনেও জনগণকে সঙ্গে নিয়েই পুলিশ দেশ থেকে মাদক, জঙ্গি, সন্ত্রাস নির্মূল করবে। জনগণ ছাড়া যেমন পুলিশ চলতে পারে না, তেমনি জনগণও পুলিশের সহযোগিতা ছাড়া চলতে পারে না। তাই পুলিশ ও জনগণের মধ্যে সেতুবন্ধন সৃষ্টি হয়েছে।’

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি বের করা হয়

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ৯টায় নগরীর সার্কিট হাউসের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বঙ্গবন্ধু উদ্যানে সমাবেশ স্থলে এসে শেষ হয়। এছাড়া বিকেল ৪টায় বঙ্গবন্ধু উদ্যানে কমিউনিটি পুলিশিং বনাম বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) হা ডু ডু খেলা এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন।

আপনার মতামত লিখুন :