‘সরকার দেশ চালাতে ব্যর্থ’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিলেট
সিলেট মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

সিলেট মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

  • Font increase
  • Font Decrease

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ। তারা সিন্ডিকেটের মাধ্যমে দেশের সম্পদ লুটপাট করে খাচ্ছে। আর জনগণের ওপর করের বোঝা চাপিয়ে দিয়েছে। পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেল ৪টায় পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিলেট মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগরের রেজিস্টারি মাঠে সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালিত সভায় বিএনপি নেতারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক উর্ধ্বগতির কারণে দেশের প্রান্তিক জনগোষ্ঠী আজ না খেয়ে মরার উপক্রম হয়েছে। সরকার মানুষের কল্যাণে কোন কাজ না করে বরং মানুষের খাদ্যাভাস নিয়ে মশকরা করছে। সরকার অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে মানুষকে পেঁয়াজ খাওয়া ছেড়ে দেওয়ার পরামর্শ দেয়। এখন লবণের দাম বৃদ্ধির গুজব উঠছে সরকার হয়তো এবার মানুষকে লবণ খাওয়া ছেড়ে দেওয়ার পরামর্শ দিতে পারেন।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাবেক কাউন্সিলার হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী ও আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু, হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মোর্শেদ, মাহবুব চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো ও প্রচার সম্পাদক শামীম মজুমদার।

আপনার মতামত লিখুন :