সিলেটে বাস ধর্মঘট প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিলেট
বাস ধর্মঘট প্রত্যাহার করেছে পরিবহন মালিক ও শ্রমিকেরা, ছবি: আবু বক্কর

বাস ধর্মঘট প্রত্যাহার করেছে পরিবহন মালিক ও শ্রমিকেরা, ছবি: আবু বক্কর

  • Font increase
  • Font Decrease

সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবিতে বাস ধর্মঘট প্রত্যাহার করেছে পরিবহন মালিক ও শ্রমিকেরা।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর ১২টায় সিলেট জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের এক সভায় ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়। তবে ২৬ নভেম্বরের মধ্যে বিআরটিসি বাস চলাচল বন্ধ না হলে পুরো সিলেটে বাস ধর্মঘটের ঘোষণা দিয়েছেন পরিবহন মালিক ও শ্রমিকেরা।

সিলেট জেলা পরিবহণ মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক সেলিম আহমদ ফলিক বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের কাছে স্মারকলিপি দেওয়া হয়

তিনি বলেন, সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবিতে আমাদের চলমান ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। আমরা এই দাবিতে সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের কাছে স্মারকলিপি দিয়েছি। ২৬ নভেম্বরের মধ্যে আমাদের দাবি না মানলে পুরো সিলেটে বাস ধর্মঘট পালন করা হবে।

গত ৯ নভেম্বর (শনিবার) সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) বাস সার্ভিস চালু হয়। তবে এই সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবিতে গত সোমবার (১৮ নভেম্বর) অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয় সিলেট-গোয়াইনঘাট-কোম্পানীগঞ্জ-হাদারপাড় বাস মিনিবাস মালিক সমিতি। এতে বিপাকে পড়েন কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট উপজেলার যাত্রীরা।

আপনার মতামত লিখুন :