রংপুরে চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ১৭

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর
চোলাই মদসহ আটক মাদক ব্যবসায়ী, ছবি: সংগৃহীত

চোলাই মদসহ আটক মাদক ব্যবসায়ী, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রংপুরের মাহিগঞ্জ আমতলা এলাকা থেকে এগারো লিটার চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ। এসময় মাদক ব্যবসায়ী শুকুর আলীকেও গ্রেফতার করা হয়। এছাড়াও রংপুর মহানগর পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১৭ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৫ নভেম্বর) দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (মিডিয়া এ্যান্ড ডিবি) আলতাফ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে রংপুর আমতলা বাজার সংলগ্ন বড়দরগাহ্ সড়ক হতে ১১ লিটার চোলাই মদসহ শুকুর আলীকে (৪০) হাতেনাতে গ্রেফতার করা হয়। সে নগরীর মাহিগঞ্জ কলেজ খোর্দ্দ রংপুর এলাকার মৃত মনসুর আলীর ছেলে। তার বিরুদ্ধে মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ বিভিন্ন মামলা ও গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১৭ আসামিকে গ্রেফতার করেছে। এরমধ্যে কোতয়ালী থানায় ৯ জন, তাজহাট থানায় ২ জন, মাহিগঞ্জ থানায় ২ জন, হারাগাছ থানায় ২ জন এবং হাজিরহাট থানায় ২ জন রয়েছে। সোমবার দুপুরে গ্রেফতার হওয়া আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :