এস এ পরিবহন থেকে ২ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
২ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

২ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

  • Font increase
  • Font Decrease

বরিশালে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের পার্সেল থেকে প্লাস্টিকের ১১ বস্তায় ১১ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ২ কোটি ২০ লক্ষ টাকা। এ ঘটনায় এস এ পরিবহনের পার্সেল সহকারী মোঃ বেল্লাল হোসেনকে এক বছর কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে নগরীর পুলিশ লাইন রোডস্থ এস এ পরিবহনের অফিসে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ওই জাল জব্দ ও বেল্লালকে কারাদণ্ড প্রদান করে।

ঘটনার সত্যতা স্বীকার করে জেলার প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. এফ. এম. শামীম বার্তা২৪.কমকে জানান, বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমানের নির্দেশনায় বৃহস্পতিবার দুপুরে এস এ পরিবহনে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে পার্সেল সহকারী মোঃ বেল্লাল হোসেনের কাছ থেকে ওই জাল উদ্ধার করা হয়। পরে মৎস সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪(ক) ধারার ৫(২) (খ) ধারা অনুযায়ী অবৈধ কারেন্ট জাল পরিবহন করার অপরাধে বেল্লালকে এক বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। জব্দকৃত অবৈধ কারেন্ট জাল নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে রসুলপুরে নির্দিষ্ট স্থানে নিয়ে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এসময় উপস্থিতি ছিলেন জেলা মৎস অফিসের কর্মকর্তা (হিলসা) বিমল চন্দ্র দাস, আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আপনার মতামত লিখুন :