সিলেট জেলা-মহানগর আ.লীগের সম্মেলন বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর)। দীর্ঘ ১৪ বছর পর সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। সম্মেলনের মাধ্যমে জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্বে কারা আসছেন তা নিয়ে চলছে নানান হিসাব-নিকাশ। তবে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে কে আসছেন তা নিয়ে নেতাকর্মীদের আগ্রহ সবচেয়ে বেশি।

বৃহস্পতিবার সকাল ১১ টায় সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে মহানগর আওয়ামী লীগের সম্মেলন শুরু হবে। ইতোমধ্যেই সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের সকল প্রস্তুতি শেষ হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সূত্রে জানা যায়, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে ভোট গ্রহণ হবে না। নেতা নির্বাচন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক্ষেত্রে পরিবর্তন আসতে পারে শুধু জেলা আওয়ামী লীগের সভাপতি পদে। ইতোমধ্যে গুঞ্জন উঠেছে এই পদে দায়িত্ব নিতে যাচ্ছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

এছাড়া জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের বর্তমান সভাপতি বদর উদ্দিন কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ একই পদে বহাল থাকছেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, সবকিছু নির্ভর করছে নেত্রীর ওপর। তিনি যে সিদ্ধান্ত দিবেন তা মেনে চলবো। কোনো পদ না পেলেও নেত্রী যাকে মনোনীত করবেন তাকেই হাসি মুখে মেনে নেব।’

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, আমাকে যে দায়িত্ব দেয়া হবে তাই পালন করবো। কোনও পদ না পেলেও দলের সঙ্গে থাকবো।

আপনার মতামত লিখুন :