পাথরঘাটায় বিস্ফোরণে নিহতদের পরিবারকে আর্থিক অনুদান

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন

  • Font increase
  • Font Decrease

চট্টগ্রামের পাথরঘাটার ব্রিক ফিল্ড রোডে বিস্ফোরণে নিহতদের পরিবারকে এক লাখ টাকা করে আর্থিক অনুদান দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় স্থানীয় কাউন্সিলর ইসমাইল বালী তার বাবার নামে প্রতিষ্ঠিত আব্দুল রাজ্জাক ফাউন্ডেশনের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে দেন।

বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে চসিক কনফারেন্স হলে নিহতদের ৮ পরিবারের হাতে এই টাকা তুলে দেন মেয়র।

অনুদান প্রদানকালে নিহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে সিটি মেয়র বলেন, পরিবারের যে ক্ষতি হয়েছে তা পূরণ করা সম্ভব নয়। চট্টগ্রাম সিটি করপোরেশনের এই আর্থিক সহায়তা ক্ষুদ্র প্রয়াস মাত্র। তিনি নিহতদের পরিবারে যেকোন প্রয়োজনে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এছাড়া দুর্ঘটনার দিন নিহতদের সিটি মেয়রের পক্ষ থেকে ২০ হাজার টাকা এবং মরদেহ নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স সহায়তা ও আহতদের চিকিৎসার সকল ব্যয় ভার বহন করে চট্টগ্রাম সিটি করপোরেশন।

এ সময় চসিক কাউন্সিলর ইসমাইল বালী, হাসান মুরাদ বিপ্লব, শৈবাল দাশ সুমন, সচিব মো. আবু সাহেদ চৌধুরী, সিটি মেয়রের একান্ত সচিব মো. আবুল হাসেম, টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক লতিফা আনসারী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চসিক তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, আইটি অফিসার মো. ইকবাল, মো. হাফিজুর রহমান ও মো. আবদুল রশিদ লোকমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১৭ নভেম্বর সকালে পাথরঘাটার ব্রিক ফিল্ড রোডের বড়ুয়া ভবনের নিচ তলায় গ্যাস নিঃসরণজনিত কারণে এই বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় ৭ জন নিহত ও অন্তত ১২ জন আহত হয়। পরে আরও একজন স্কুলশিক্ষক চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আপনার মতামত লিখুন :