সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
ভুয়া দুই সাংবাদিক গ্রেফতার, ছবি: বার্তা২৪.কম

ভুয়া দুই সাংবাদিক গ্রেফতার, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মো. শিবলু ও মো. সোহাগ।

ডিবি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহাদত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘দৈনিক আমাদের সময়’ পত্রিকার ক্রাইম রিপোর্টার আবার কখনো সম্পাদকের পরিচয় দিয়ে তারা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের মোবাইলে কল দিয়ে বিভিন্নভাবে হুমকি দিত। একপর্যায়ে বিকাশ ও বিভিন্ন মাধ্যমে টাকাও দাবি করতো। এমন ভুক্তভোগী কয়েকজন দৈনিক আমাদের সময় পত্রিকা অফিসে অভিযোগ করলে পত্রিকাটির পক্ষ থেকে গত ১২ ডিসেম্বর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা করা হয়।

মামলাটি ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগে হস্তান্তর হলে গতকাল রাতেই অভিযান চালিয়ে রাজধানীর গুলিস্তান থেকে অভিযুক্তদেরকে গ্রেফতার করে ডিএমপি’র গোয়েন্দা পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিম। এ সময় তাদের ব্যবহৃত মোবাইল ও সিম জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাদ দিয়ে ডিবির এই কর্মকর্তা জানান, তারা প্রায় দুই বছর ধরে এই অপকর্ম চালিয়ে আসছিলেন। মাদক আসক্ত ওই দুই প্রতারক প্রতিদিনই কোন না কোন কর্মকর্তাকে ফোন দিত এবং তাদের বিকাশ নাম্বারে বিভিন্ন অংকের টাকা পাঠাতে বলতো। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হলে বিস্তারিত তথ্য বেরিয়ে আসবে।

আপনার মতামত লিখুন :