মা-বাবার কবরের পাশে কাঁদলেন জিএম কাদের

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
মা-বাবার কবর জিয়ারত করেন জিএম কাদের, ছবি: সংগৃহীত

মা-বাবার কবর জিয়ারত করেন জিএম কাদের, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রংপুরে শায়িত প্রয়াত মা-বাবার কবর জিয়ারত করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের। এসময় কবরের পাশে দাঁড়িয়ে তিনি কান্নায় ভেঙে পড়েন। 

সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে নগরীর মুন্সিপাড়া কবরস্থানে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে কবর জিয়ারত করেন জাপা চেয়ারম্যান।

প্রয়াত মা-বাবার রুহের মাগফেরাত কামনা করে সুরা ফাতিহা ও দরুদ শরীফ পাঠ শেষে দোয়া মোনাজাত করেন। এসময় মা মজিদা খাতুন ও বাবা মকবুল হোসেনসহ প্রয়াত স্বজনদের কথা মনে পড়ায় তিনি অশ্রুসিক্ত হয়ে পড়েন।

কবর জিয়ারত শেষে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র অসুস্থ একেএম আব্দুর রউফ মানিককে দেখতে তার বাসায় যান। সেখানে তার শারীরিক খোঁজ খবর নেন। 

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও  সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসির,  জেলার সহ-সভাপতি আজমল হোসেন লেবু, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, মহানগরের সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, সদর উপজেলা জাপার আহ্বায়ক কাজলী বেগম, সদস্য সচিব মাসুদার রহমান মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সন্ধ্যায় রংপুর পর্যটন মোটেলে জেলা, মহানগর ও সদর উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় তিনি অংশ নেন।

আপনার মতামত লিখুন :