সিলেটে বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট
সিলেট বিএনপির বিক্ষোভ সমাবেশ/ছবি: বার্তা২৪.কম

সিলেট বিএনপির বিক্ষোভ সমাবেশ/ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় নগরীর রেজিস্টারি মাঠে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, দেশে কোনও গণতন্ত্র নেই বলেই সরকার প্রতিনিয়ত গণতান্ত্রিক কর্মসূচিতে বাধা দিচ্ছে। শুধু তাই নয় তারা দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছে।

তারা বলেন, বেগম জিয়ার এখন যে শারীরিক অবস্থা তাতে করে তার সুচিকিৎসা জরুরি। কিন্তু সরকার তাকে মুক্তিও দিচ্ছে না আবার সুচিকিৎসাও দিচ্ছে না। ধীরে ধীরে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এটা মেনে নেওয়া যায় না। বেগম জিয়ার মুক্তির জন্য আমাদেরকে আন্দোলন করতে হবে। এটাই তার মুক্তির একমাত্র পথ।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও বিএনপি নেতা মাহবুবুর রব চৌধুরী ফয়সলের পরিচালনায় সমাবেশে সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকি, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক একেএম তারেক কালাম, মহানগর শ্রমিক দলের সভাপতি ইউনুস মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :