মুজিব বর্ষে শুধু মুজিবের বন্দনা: নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম

  • Font increase
  • Font Decrease

মুজিব বর্ষে শুধু মুজিবের বন্দনা আওয়ামী লীগের বন্দনা নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, আমাদের স্লোগান হবে নারী নির্যাতন ও শিশু নির্যাতনকারীদের ধ্বংস করা।

শনিবার (২২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি আয়োজিত ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, পত্রিকায় যখন দেখি নারী নির্যাতন, শিশু নির্যাতনের খবর তখন শিহরিত হয়ে উঠি। এ কোন বাংলাদেশে বাস করি আমরা। নারী, শিশু নির্যাতন ও ধর্ষণকারীদের দ্রুত বিচার করা উচিত।

মোহাম্মদ নাসিম বলেন, বিলম্বিত বিচার, কোন বিচার ব্যবস্থা নয়। আইনমন্ত্রীকে অনুরোধ করবো আপনি দয়া করে প্রয়োজনে আইন সংশোধন করে দ্রুত বিচার ব্যবস্থা চালু করুন। আরও সংক্ষিপ্ত আদালত করুন।

তিনি বলেন, রাজনীতিবিদ ছাড়া অন্য কারো জন্য পার্লামেন্ট হতে পারে না। পার্লামেন্টে এখন রাজনীতিবিদদের সংখ্যা কমে গেছে। ব্যবসায়ী, সাবেক আমলা, সাবেক সেনা কর্মকর্তাদের সংখ্যা বাড়ছে। পার্লামেন্ট এখন কোটিপতিদের, এটা শুভ নয়। পার্লামেন্ট হবে রাজনীতিবিদদের। পলিটিশিয়ান ছাড়া দেশের উন্নতি হতে পারে না।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া প্রমুখ।

আপনার মতামত লিখুন :