‘বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি’ পেলেন রাজশাহীর ২৯ শিক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
‘বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি’ পেলেন রাজশাহীর ২৯ শিক্ষার্থী

‘বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি’ পেলেন রাজশাহীর ২৯ শিক্ষার্থী

  • Font increase
  • Font Decrease

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি’ পেয়েছেন রাজশাহীর ২৯ মেধাবী শিক্ষার্থী।

বুধবার (১১ মার্চ) রাজশাহীর পবা উপজেলার বায়া আশ্রয় প্রশিক্ষণ কেন্দ্রে এই বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। বেসরকারি প্রতিষ্ঠান আশা এই বৃত্তি প্রদান করে।

আশা-এর প্রোগ্রাম অফিসার সাজ্জাদ হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী স্থানীয় সরকার অধিদপ্তরের উপ-পরিচালক পারভেজ রায়হান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা শিক্ষা অফিসার নাসির উদ্দীন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, আশার রাজশাহী ডিভিশনাল ম্যানেজার আব্দুল জলিল প্রমুখ।

আশার রাজশাহী ডিভিশনাল ম্যানেজার আব্দুল জলিল জানান, ২০১৯ সালে পাবলিক বিশ্ববিদ্যালয়, সরকারি কলেজ ও সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ প্রাপ্ত আশার অসচ্ছল সদস্যদের পরিবারের ২৯ জন মেধাবী শিক্ষার্থীদের প্রত্যেককে ২১ হাজার টাকা করে দেয়া হয়েছে। এর মধ্যে ২০ হাজার টাকা আশা বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি ও এক হাজার টাকা যাতায়াতের খবর। সব মিলিয়ে আশার পক্ষ থেকে ছয় লক্ষ নয় হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :