ময়মনসিংহে এনসিজেএ’র সভাপতি হারুন, সম্পাদক শাহীদ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
সভাপতি এবং সাধারণ সম্পাদক/ছবি: বার্তা২৪.কম

সভাপতি এবং সাধারণ সম্পাদক/ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

‘সুখে দুঃখে একসাথে’ এই মূলমন্ত্র নিয়ে ময়মনসিংহ অঞ্চলের সংবাদ ভিত্তিক টেলিভিশনে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে ‌‌নিউজ চ্যানেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (এনসিজেএ) ১৫ সদস্যের বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) সন্ধ্যায় সময় টিভির সিনিয়র রিপোর্টার ও ময়মনসিংহ ব্যুরো প্রধান হারুনুর রশিদকে সভাপতি এবং যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরো প্রধান হোসাইন শাহীদকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদী এ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন- ডিবিসির স্টাফ রিপোর্টার রকিবুল হাসান রুবেল (সহ সভাপতি), নিউজটোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার সৈয়দ নোমান (যুগ্ম সম্পাদক), চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার সুলতান মাহমুদ কনিক (কোষাধ্যক্ষ), সময় টিভির নেত্রকোনা প্রতিনিধি আলপনা বেগম (দপ্তর ও প্রশিক্ষণ সম্পাদক), ডিবিসির জামালপুর প্রতিনিধি শুভ্র মেহেদি (প্রচার ও প্রকাশনা সম্পাদক), ইনডিপেনন্ডেন্ট টিভির শেরপুর প্রতিনিধি মেরাজ উদ্দিন (সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক)।

সদস্যরা হলেন- আবু সালেহ মো. মুসা (ইন্ডিপেনডেন্ট, ময়মনসিংহ), আনোয়ার হোসেন মিন্টু (চ্যানেল টোয়েন্টিফোর, জামালপুর), নুর মোহাম্মদ (সময়, কিশোরগঞ্জ), শফিক আদনান (এটিএন নিউজ, কিশোরগঞ্জ), লাভলু পাল চৌধুরী (ইন্ডিপেনডেন্ট, নেত্রকোনা), কামাল হোসেন (যমুনা, নেত্রকোনা) ও ইমরান হাসান রাব্বি (চ্যানেল টোয়েন্টিফোর, শেরপুর)।

উল্লেখ্য, নিউজ চ্যানেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (এনসিজেএ) সাধারণ পরিষদের সদস্য সংখ্যা ৩৮ জন। তারা সবাই ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলায় কর্মরত আছেন।

আপনার মতামত লিখুন :