ঘরে থাকলেই খাবার পাবেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
জেলা পরিষদ চেয়ারম্যান কতৃক রিলিফ বিতরণ, ছবি: বার্তা২৪.কম

জেলা পরিষদ চেয়ারম্যান কতৃক রিলিফ বিতরণ, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বলেছেন, 'জেলা পরিষদের পক্ষ থেকে আমরা নিজ দায়িত্বে সারা জেলায় খাদ্য সহায়তা বিতরণ করছি। সবার ঘরে ঘরে সহায়তা পৌঁছে যাবে। কাউকে না খেয়ে থাকতে হবে না। ঘরে থাকলেই খাবার পাবেন। খাদ্য সহায়তার প্রথম ধাপ এটি। পরবর্তীতে আরও খাদ্য সামগ্রী আপনাদের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে।'

তিনি বলেন, 'করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পাওয়ার জন্য জনগণকে ঘরে থাকতে বলছে সরকার। আপনাদের ভালোর জন্যই সরকার, প্রশাসন, জনপ্রতিনিধিরা মিলে সবাইকে ঘরে থাকার অনুরোধ করছি। সামাজিক সচেতনতা বৃদ্ধি ও সামাজিক দূরত্ব বজায় রাখতে ইতোমধ্যে জেলা পরিষদের পক্ষ থেকে ব্যাপক প্রচার ও প্রচারণা করা হয়েছে।'

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে সৈয়দপুর উপজেলা ডাকবাংলো চত্বরে করোনাভাইরাস প্রতিরোধে ঘরে থাকা হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

জেলা পরিষদ সূত্রে জানা যায়, নীলফামারী জেলায় ছয় উপজেলার সাতটি ডাক বাংলো চত্বরে পর্যায়ক্রমে পনের'শ হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সহায়তা প্রদান করা হবে।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, তেল ১ লিটার, ১ কেজি লবন, ১ কেজি পেঁয়াজ এবং একটি করে সাবান রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মুক্তিযোদ্ধা একরামুল হক, নীলফামারী জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান পল্লবী,অধ্যাপক আব্দুল গফুর সরকার, শামীম চৌধুরী প্রমূখ।     
    

আপনার মতামত লিখুন :