নাটোরে লাল পতাকা টাঙিয়ে গাইবান্ধা ফেরত শিক্ষিকার বাড়ি লকডাউন

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, বার্তা২৪.কম, নাটোর
লাল পতাকা টাঙিয়ে স্থানীয়দের সতর্ক করা হয়, ছবি: সংগৃহীত

লাল পতাকা টাঙিয়ে স্থানীয়দের সতর্ক করা হয়, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

গাইবান্ধা থেকে নাটোরের নলডাঙ্গায় নিজ বাড়িতে ফিরে আসা এক শিক্ষিকার বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। তিনি গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার বানারীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। শুক্রবার (১০ এপ্রিল) ভোরে ওই শিক্ষিকা তার নিজ বাড়ি নলডাঙ্গা উপজেলার পাবনাপাড়ায় নিজ বাড়ি আসেন।

শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে নলডাঙ্গা থানার পুলিশ ওই শিক্ষিকার বাড়িতে লাল পতাকা ঝুলিয়ে ১৪ দিনের জন্য লক ডাউন ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোর রাতে গাইবান্ধা থেকে মাইক্রোবাসে করে ওই শিক্ষিকা বাড়ি আসলে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে বাড়িটিতে লাল পতাকা ঝুলিয়ে দিয়ে ১৪ দিনের লক ডাউন করে দেয়।

নলডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এস আই) রুবেল হোসেন জানান, শুক্রবার দুপুরে উপজেলার নলডাঙ্গা পৌরসভার পাবনা পাড়া গ্রামে গাইবান্ধা থেকে বাড়ি ফিরেছে এক শিক্ষিকা, এমন খবর পেয়ে নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির এবং ইউএনও স্যারের নির্দেশে ওই শিক্ষিকার বাড়িতে লাল পতাকা ঝুলিয়ে লক ডাউন ঘোষণা করা হয়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, যেহেতু গাইবান্ধায় করোনা রোগী শনাক্ত হয়েছে এ জন্য শুধু বাড়িটি লক ডাউন করা হয়েছে। এখন থেকে এ বাড়িতে কেউ ভেতরে প্রবেশ ও বাহির হতে পারবেন না।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বী জানান, কিন্তু করোনা ভাইরাসের সম্ভাব্য সংক্রমণ রোধে শিক্ষিকার বাড়িটি লকডাউন করা হয়েছে।

আপনার মতামত লিখুন :