সংসদ মেডিকেল সেন্টারে সুরক্ষা সামগ্রী দিলেন চিফ হুইপ

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
সংসদ মেডিকেল সেন্টারে সুরক্ষা সামগ্রী দিলেন চিফ হুইপ

সংসদ মেডিকেল সেন্টারে সুরক্ষা সামগ্রী দিলেন চিফ হুইপ

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে জাতীয় সংসদের মেডিকেল সেন্টারে কর্মরত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্টসহ (পিপিই) প্রয়োজনীয় সামগ্রী দিয়েছেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

চিফ হুইপের ব্যক্তিগত উদ্যোগে ৫০টি পিপিই, মাস্ক, হ্যান্ড-গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

শুক্রবার (১০ এপ্রিল) সকালে চিফ হুইপের পক্ষে জাতীয় সংসদের মেডিকেল সেন্টারে চিকিৎসকদের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন তার একান্ত সচিব আব্দুল কাদের জিলানী।

এ সময় আরও উপস্থিত ছিলেন সুরক্ষা সামগ্রী বিতরণকালে সংসদ মেডিকেল সেন্টারের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এক বার্তায় সংসদের চিফ হুইপ বলেন, ‘করোনা প্রতিরোধে চিকিৎসক এবং নার্সরা যথেষ্ট আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিইসহ অন্যান্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।’

চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের প্রতি চিফ হুইপ অনুরোধ জনিয়ে বলেন, ‘কোনো রোগী যেন চিকিৎসা অবহেলায় মারা না যায়। আপনারা ভয় পাবেন না। প্রতিটি রোগীকে নিজের পরিবারের সদস্য মনে করে সেবা দিয়ে যাবেন।

নূর-ই-আলম চৌধুরী দেশবাসীর উদ্দেশে বলেন, ‘করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা মেনে চলুন এবং ঘরে অবস্থান করুন। নিজে বাঁচুন, অপরকে বাঁচান।’‘

আপনার মতামত লিখুন :