ফের প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বে ধর্ম প্রতিমন্ত্রী



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ফের প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বে ধর্ম প্রতিমন্ত্রী, ছবি: সংগৃহীত

ফের প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বে ধর্ম প্রতিমন্ত্রী, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা টুঙ্গীপাড়া-কোটালীপাড়ার উন্নয়নে আবারও প্রতিনিধির দায়িত্ব পেলেন ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

বৃহস্পতিবার (৭ মে) এ বিষয়ে প্রধানমন্ত্রী স্বাক্ষরিত একটি চিঠি ধর্ম প্রতিমন্ত্রীর নিকট হস্তান্তর করা হয়।

চিঠিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর রাষ্ট্রীয় দায়িত্ব পালনে ব্যস্ততার জন্য জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচনী এলাকা-২১৭ গোপালগঞ্জ-৩ (টুঙ্গীপাড়া-কোটালীপাড়া)-এর উন্নয়ন কার্যক্রমে প্রধানমন্ত্রীর পক্ষে দায়িত্ব পালনের জন্য এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহকে প্রতিনিধি মনোনয়ন করা হলো।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকায় তার প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনী সংসদীয় আসন ২১৭, গোপালগঞ্জ-০৩ (টুঙ্গীপাড়া-কোটালীপাড়া) আসনে যতবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন, শেখ মোহাম্মদ আব্দুল্লাহ তার পক্ষে নির্বাচনী এজেন্ট হিসেবে সকল নির্বাচনী কার্যক্রম পরিচালনা করেছেন।

ন। তিনি নির্বাচন পরবর্তী সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার সংসদীয় প্রতিনিধি হিসেবে সততা, নিষ্ঠা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠন করে। ৭ জানুয়ারি (২০১৯) তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব লাভ করেন।