টাঙ্গাইলে পোস্টমাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল
ছবি:  বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

টাঙ্গাইলের কালিহাতীতে টাকা নি‌য়ে যাওয়ার সময় পোস্টমাস্টারকে গু‌লি ক‌রে ৫০ লাখ টাকা ছিনতাই ক‌রে‌ছে দুর্বৃত্তরা। গু‌লিবিদ্ধ পোস্টমাস্টার মজিবর রহমান (৫০) উপ‌জেলার বল্লা পোস্ট ‌ অ‌ফি‌সে কর্মরত। প‌রে আহত অবস্থায় ম‌জিবর‌কে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

রবিবার (১৭ মে) দুপুরে কা‌লিহাতী-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ড এলাকায় এই ঘটনা ঘ‌টে। দিনে দুপু‌রে গু‌লি ক‌রে টাকা ছিনতাই‌য়ের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ কর‌ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর দেড়টার দিকে বল্লা পোস্টমাস্টার মজিবর রহমান কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করেন। প‌রে টাকা নি‌য়ে পোস্ট অফিসের রানার রফিকুল ইসলামের মোটরসাইকেলযোগে বল্লা সাবপোস্ট অফিসের দি‌কে রওনা দেয়। কিন্তু পোস্ট অফিসে যাওয়ার আগেই বল্লা তাঁত বোর্ড এলাকায় অপর মোটরসাইকে‌লের তিনজন দুর্বৃত্ত তা‌দের মোটরসাইকেলের গ‌তি‌রোধ ক‌রে। প‌রে পরপর দুই রাউন্ড গু‌লি ক‌রে পোস্টমাস্টারের কাছ থে‌কে ৫০ লাখ টাকা ছি‌নি‌য়ে নি‌য়ে পা‌লি‌য়ে যায়। গু‌লি‌তে পোস্টমাস্টার গুরুতর আহত হয়। প‌রে তা‌দের চিৎকার শু‌নে স্থানীয়রা ম‌জিবর‌কে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি ক‌রে। প‌রে সেখানকার চি‌কিৎসক তার উন্নত চি‌কিৎসার জন‌্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে প্রেরণ ক‌রেন।
অন‌্যদি‌কে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে গু‌লির খোসা উদ্ধার ক‌রে।

উপ‌জেলা পোস্টমাস্টার আব্দুল মোমিন জানান, বল্লার সাব পোস্টমাস্টার মজিবর রহমান কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন ক‌রে বল্লার দি‌কে যা‌চ্ছি‌লেন। প‌থের ম‌ধ্যে গু‌লি ক‌রে টাকা ছিনতাই‌য়ের ঘটনা শু‌নে‌ছি। এতে ম‌জিবর গুরুতর আহত অবস্থায় হাসপাতা‌লে ভ‌র্তি আছেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: শফিকুল ইসলাম সজীব বলেন, পোস্ট মাস্টারের অবস্থা গুরুতর। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত ঢাকায় প্রেরণ করা হবে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ তদন্ত নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। সকল সড়‌ক ট্র্যাকিং করা হয়েছে। ছিনতাইকারীদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :