রাজশাহীতে করোনা আক্রান্ত এসআই’র মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
ছবিঃ বার্তা২৪.কম

ছবিঃ বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহী খ্রিস্টান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোশারফ হোসেন (৫৭) নামে পুলিশের একজন উপ-পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১০টার দিকে মারা যান তিনি। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মোশাররফ হোসেনের বাড়ি রাজশাহী মহানগরীর চণ্ডিপুর এলাকায়। তবে তিনি নওগাঁয় কর্মরত ছিলেন। শুক্রবার তিনি রামেক হাসপাতালে এসে জানান, তার করোনা পজিটিভ এসেছে এবং ভর্তি হতে চান।

পরে তাকে করোনা আক্রান্ত এবং সন্দেহভাজন রোগীদের জন্য নির্ধারিত রাজশাহীর খ্রিস্টান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। এখন পরীক্ষার জন্য তার নমুনা আবারও সংগ্রহ করা হবে বলে জানান তিনি।

নওগাঁর পুলিশ সুপার (এসপি) আবদুল মান্নান মিয়া বলেন, মোশাররফ হোসেন নওগাঁর রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত ছিলেন। গত ১৮ মে থেকে ছুটিতে তিনি বাড়িতেই ছিলেন।

তিনি আরও বলেন, ‘বৃহস্পতিবার রামেক হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে বলে শুনেছি। তবে মৃত্যুর খবর সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরেছি। আমরা খোঁজ-খবর নিচ্ছি।’

আপনার মতামত লিখুন :