কোম্পানীগঞ্জে রিলিফ স্লিপ জালিয়াতি, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী
রিলিফ স্লিপ জালিয়াতির অভিযোগে আটককৃতরা

রিলিফ স্লিপ জালিয়াতির অভিযোগে আটককৃতরা

  • Font increase
  • Font Decrease

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চর ফকির ইউনিয়নে রিলিফের চালের স্লিপ জালিয়াতির অভিযোগে দু’জনকে আটক করেছে ইউনিয়ন পরিষদের সদস্যরা। শনিবার (২৩ মে) সন্ধ্যার দিকে আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন- চর ফকিরা ১নং ওয়ার্ডের মুনসুর আলী মাঝি বাড়ির আব্দুল কুদ্দুসের ছেলে মো. সজিব (৩০), চর ফকিরা ৪নং ওয়ার্ডের ফরাজী বাড়ির আবদুর রবের ছেলে পারভেজ (৩১)।

চর ফকিরা ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন জানান, পারভেজ চর ফকিরা ১নং ওয়ার্ডের বাসিন্দা এবং জি আর রিলিফের কার্ডধারী সুবিধাভোগী। এ সুযোগে তিনি চাপরাশীরহাট বাজারের কম্পিউটার দোকানদার সজীবের যোগসাজশে জি আর রিলিফের বেশ কয়েকটি মূল কার্ডকে স্ক্যান করে শতাধিক কার্ডধারীর রিলিফের চাল আত্মসাৎ করে। পরে এ অনিয়ম ও দুর্নীতি পরিষদের সদস্যদের নজরে আসলে অভিযুক্তদের আটক করা হয়। এক পর্যায়ে ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করলে তাকে পুলিশ হাতে সোপর্দ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বলেন, ‘এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আগামী রোববার (২৪ মে) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।’

আপনার মতামত লিখুন :