৮০০ মসজিদে জীবাণুনাশক সামগ্রী দেবেন রসিক মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
জীবাণুনাশক সামগ্রী বিতরণ করছেন রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

জীবাণুনাশক সামগ্রী বিতরণ করছেন রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

  • Font increase
  • Font Decrease

করোনা রোধে রংপুর নগরীর বিভিন্ন মসজিদে জীবাণুনাশক স্প্রে, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম শুরু করেছেন রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। পর্যায়ক্রমে তা নগরীর ৮০০ মসজিদে বিতরণ করা হবে।

শনিবার (৩০ মে) দুপুর সোয়া ২টায় রংপুর সদর হাসপাতাল জামে মসজিদ থেকে এই কার্যক্রমের আনুষ্ঠানিকতা শুরু করেন মেয়র।

এ সময় মসজিদের মুসল্লিসহ সবাইকে করোনার বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, মহামারি আকারে ছড়িয়ে পড়া এই করোনা ভাইরাস থেকে বাঁচতে সচেতন ও সতর্ক থাকার বিকল্প নেই। সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। হাত ধোয়াসহ স্বাস্থ্যবিধি মেনে নিজেকে বাঁচানোর পাশাপাশি পরিবার, সমাজ ও রাষ্ট্রকে বাঁচাতে সবাইকে এক সঙ্গে লড়তে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক ও সিটি মেয়রের একান্ত ব্যক্তিগত সহকারী কাজী জাহিদ হোসেন লুসিড, মহানগর জাতীয় ছাত্রসমাজের সভাপতি ইয়াসীর আরাফাত আসিফ, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ফারুক মণ্ডল প্রমুখ।

মেয়র তার ব্যক্তিগত অর্থায়নে মহানগর জাতীয় পার্টির পক্ষে জীবাণুনাশক এসব সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। পর্যায়ক্রমে নগরীর ৩৩টি ওয়ার্ডের প্রায় ৮০০ মসজিদে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে।

আপনার মতামত লিখুন :