কুমিল্লায় একদিনে ৫০ জনের করোনা শনাক্ত, সুস্থ ১৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কুমিল্লায় প্রতি মুহূর্তেই দীর্ঘ হচ্ছে করোনাভাইরাস সংক্রমণে আক্রান্তের সংখ্যা। কিছুতেই যেন কমছে না প্রাণঘাতী করোনার প্রাদুর্ভাব।

শনিবার (৩০ মে) বিকেলে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ৩৪ জনের করোনা শনাক্তের খবর জানানো হলেও রাতে সেই সংখ্যা ৫০ জনে দাঁড়িয়েছে। এ নিয়ে মরণঘাতী ভাইরাসটিতে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৭১ জনে।

এদিকে, করোনা জয় করে কুমিল্লা নগরীর দুইজন, জেলার মুরাদনগরের ১০ জন ও চান্দিনার একজনসহ মোট ১৩ জন নতুন করে সুস্থ হয়েছেন। এ নিয়ে এখন পর্যন্ত মোট ১১৪ জন সুস্থ হয়েছেন। তবে করোনার ছোবলে মোট মৃত্যুর সংখ্যা ২৪ জন হলেও নতুন করে কারও মৃত্যু হয়নি।

এসব তথ্য জানিয়েছেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা নগরীর ৭ জন, চৌদ্দগ্রামের ১৫ জন, আদর্শ সদরের ৩ জন, লাকসামের ১ জন, দেবিদ্বারের ১ জন, বুড়িচংয়ের ৫ জন, মেঘনার ৩ জন, তিতাসের ২ জন, হোমনার একজন, চান্দিনার ৬ জন, সদর দক্ষিণের একজন ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ৫ জন রয়েছেন। এদের মধ্যে কুমিল্লা নগরীর নমুনা সংগ্রহকারী এক চিকিৎসক এবং তার স্বামী উভয়ই করোনা সংক্রমিত হয়েছেন।

শনিবার বিকেল পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট ৮ হাজার ৭৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর এই পর্যন্ত নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট এসেছে ৭ হাজার ৯৩৯ জনের। এর মধ্যে মোট আক্রান্তের সংখ্যা ৮৭১ জন। আর মোট মারা গেছেন ২৪ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১৪ জন।

আপনার মতামত লিখুন :