ফুলবাড়িয়া স্টপওভার টার্মিনাল পরিদর্শন করলেন মেয়র

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ফুলবাড়িয়া স্টপওভার টার্মিনাল পরিদর্শন করলেন মেয়র

ফুলবাড়িয়া স্টপওভার টার্মিনাল পরিদর্শন করলেন মেয়র

  • Font increase
  • Font Decrease

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন গুলিস্তান ফুলবাড়িয়া স্টপওভার টার্মিনাল পরিদর্শন করেছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এ সময় তিনি ওই টার্মিনাল হতে টোল আদায়ের প্রক্রিয়া সম্পর্কে সংশ্লিষ্টদের কাছ থেকে অবগত হন।

বুধবার (০৩ জুন) আকস্মিক পরিদর্শনে গিয়ে মেয়র তাপস এসব বিষয়ে জানতে চান সংশ্লিষ্ট কাউন্টারের লোকদের কাছ থেকে। গুলিস্তান হতে জয়কালী মন্দির পর্যন্ত ফুলবাড়িয়া ‘স্টপওভার টার্মিনাল’ এর পুরো এলাকা সরেজমিন পরিদর্শন করেন।

টার্মিনাল হতে টোল আদায়ের প্রক্রিয়া সম্পর্কে সংশ্লিষ্টদের কাছ থেকে অবগত হন মেয়র

পরিদর্শনকালে তিনি এখান হতে বিভিন্ন রুটে চলাচলকারী কয়েকটি বাস কাউন্টারের লোকদের সাথে কথা বলে করপোরেশনের টোল আদায় সম্পর্কে খোঁজখবর নেন ।

স্টপওভার টার্মিনাল হতে টোল আদায়কারী একজনের সাথে কথা বলে টোল আদায়ের পুরো প্রক্রিয়া সম্পর্কে অবগত হন। তিনি স্টপওভার টার্মিনাল এলাকার সার্বিক অবস্থাও এ সময় পরিদর্শন করেন।

পরে মেয়র শেখ তাপস দক্ষিণ সিটি করপোরেশন কর্তৃক পরিচালিত পৌর ফিলিং স্টেশন পরিদর্শন করে এর কার্যক্রম সম্পর্কেও সম্যক অবহিত হন। তিনি রাজস্ব আদায় বৃদ্ধির জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।

এ সময় করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো: ইমদাদুল হক, পরিবহন বিভাগের জিএমসহ পৌর ফিলিং স্টেশন পরিদর্শনকালে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আনু উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :