ঈশ্বরগঞ্জে ৬ ডিলারের লাইসেন্স বাতিল

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
ফাইল ছবি

ফাইল ছবি

  • Font increase
  • Font Decrease

চাল বিতরণে অনিয়ম ও মামলার আসামি হওয়ায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ৬ জন ডিলারের লাইসেন্স (ডিলারশিপ) বাতিল করা হয়েছে।

বুধবার (৩ জুন) উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জাকির হোসেন তাদের ডিলারশিপ বাতিলের আদেশ জারি করেন।

তিনি জানান, মাইজবাগের আবুল মুনসুর। সরকারি অঙ্গিকার নামার শর্ত ভঙ্গ করে এলাকায় দীর্ঘদিন ধরে অনুপস্থিত ও মালামাল উত্তোলন ও বিতরণে জটিলতা সৃষ্টির কারণে তার লাইসেন্স বাতিল হয়। একই ইউনিয়নের বকুল আহমেদের বিরুদ্ধে মালামাল বিতরণে অনিয়ম ও পূর্বে ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ড-প্রাপ্ত হওয়ায় তার লাইসেন্স বাতিল হয়। জাটিয়া ইউনিয়নের আবদুল গণি খানের লাইসেন্স বাতিল হয়েছে। সরিষা ইউনিয়নের বাচ্চু মিয়া ফৌজদারি মামলার আসামি ও মালামাল বিতরণে অনিয়ম করায় লাইসেন্স বাতিল হয়েছে। আঠারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনের ভাই মো. জসিম উদ্দিন ফৌজদারি মামলার আসামি ও মালামাল বিতরণে অনিয়ম করায় লাইসেন্স বাতিল হয়েছে। একই ইউনিয়নের মো. মোস্তাফিজুর রহমান হত্যা মামলা ও মালামাল বিতরণে অনিয়ম করায় লাইসেন্স বাতিল হয়েছে।

৬ জন ডিলারের লাইসেন্স বাতিল হওয়ায় সাময়িকভাবে হতদরিদ্রদের ১০ টাকা কেজির চাল ইউনিয়ন পরিষদ নিজস্ব ব্যবস্থাপনা উত্তোলন ও বিতরণ কার্যক্রম চালু থাকবে বলে আদেশে উল্লেখ করা হয়।

ইউএনও মো. জাকির হোসেন বলেন, ‘অনিয়মের অভিযোগ তদন্ত শেষে খাদ্যবান্ধব কর্মসূচির ৬ জন ডিলারের লাইসেন্স বাতিল করা হয়েছে। দ্রুতই নতুন ডিলার নিয়োগ দেওয়া হবে।’

আপনার মতামত লিখুন :