নারায়ণগঞ্জে বাড়িওয়ালার পিটুনিতে ভাড়াটিয়া বৃদ্ধের মৃত্যু

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

ম্যাপ

ম্যাপ

নারায়ণগঞ্জে বাড়িওয়ালার পিটুনিতে সিরাজুল ইসলাম (৬৫) নামে এক ভাড়াটিয়ার মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ জুন) বিকেলে ফতুল্লার জামতলা হাজী ব্রাদার্স রোড এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ঘটনার পর থেকে অভিযুক্ত বাড়িওয়ালা শাজাহান পলাতক রয়েছেন। তিনি নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহ ফয়েজের বাবা।

নিহত সিরাজুল ইসলাম মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার আনারপুর গ্রামের বাসিন্দা। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাকে নিয়ে জামতলায় শাহজাহানের বাড়িতে ভাড়া থাকতেন।

বিজ্ঞাপন

নিহত সিরাজুল ইসলামের জামাতা জসিম উদ্দিন জানান, বাড়ির বিদ্যুৎ বিল বাবদ বকেয়া সাড়ে তিন হাজার টাকা পরিশোধ না করায় বৃহস্পতিবার তাতে ডেকে নিয়ে পিটিয়ে আহত করেন বাড়ির মালিক শাহজাহান। এলোপাথারি পিটুনিতে সিরাজুল পিঠ, কান ও বুকে গুরুতর আঘাতপ্রাপ্ত হন।

আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। রাত থেকে তার শারীরিক অবস্থার অবনতির দিকে যেতে থাকে। পরে শুক্রবার বিকেলে তার মৃত্যু হয়।

নিহতের জামাতা অভিযোগ করে বলেন, শাজাহান তার ছেলে শাহ ফয়েজ উল্লাহ ফয়েজের রাজনৈতিক পরিচয়ের প্রভাবে ইচ্ছেমতো দাপট দেখিয়ে চলাফেরা করেন। ভাড়াটে বৃদ্ধের ওপর নির্যাতন চালালেও এলাকাবাসী ভয়েও কেউ কিছু বলতে পারেনি।

এ ব্যাপারে জেলা যুবলীগ নেতা শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ বলেন, আমার বাবা আগে থেকেই অতিমাত্রার রগচটা মানুষ। এই ভাড়াটে দীর্ঘদিন ধরে বাড়ি ভাড়া পরিশোধ করছিলেন না। তাকে বার বার বলা হলেও তিনি ভাড়া পরিশোধ করেননি। পরে আমি আমার বাবাকে বলেছিলাম টাকা আল্লাহর ওয়াস্তে ছেড়ে দিয়ে এদের বের করে দিতে। কিন্তু তিনি আমার কথা শোনেননি। বাবার রগচটা স্বভাবের কারণে এ ঘটনা ঘটেছে।

বিষয়টির সত্যতা নিশিচত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, বাড়িওয়ালার নির্যাতনে বৃদ্ধের মৃত্যুর খবর পেয়ে আমরা সেখানে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় নিহতের স্ত্রী হাসিনা বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এছাড়া লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।