অভিযানের সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন করে যা বলেছিলেন সাহেদ!

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
অভিযানের সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন করে যা বলেছিলেন সাহেদ!

অভিযানের সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন করে যা বলেছিলেন সাহেদ!

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস মহামারির মধ্যে রিজেন্ট হাসপাতালের চিকিৎসা সেবা নিয়ে প্রতারণার ঘটনায় তোলপাড় পুরো দেশ। তবে এই ঘটনাকে ছাপিয়ে নতুন আলোচনার জন্ম দিয়েছে সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে হাসপাতালটির মালিক সাহেদের ছবি। যা ঘুরপাক খাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দেখা গেছে বিভিন্ন রাষ্ট্রীয় অনুষ্ঠানেও তার উপস্থিতি।

অবশ্য এর ব্যাখা দিয়েছিলেন র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল সারোয়ার বিন কাশেম। তিনি গণমাধ্যমকে বলেছেন, দুষ্টু লোকেরা নিজেদের অপকর্ম আড়াল করতে প্রভাবশালী লোকজনের সঙ্গে ছবি তোলেন। এটা তাদের প্রতারণা করার অন্যতম একটি হাতিয়ার ।

এদিকে রিজেন্ট হাসপাতালে যখন র‍্যাব অভিযান চালাচ্ছিল তখন সাহেদ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে ফোন করেছিলেন বলে জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে নিজ বাসভবনে সাহেদের ফোন করার বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, ‘সে (সাহেদ) বললো আমার ওটা তো সিল করছে। জবাবে বলেছিলাম, আমি তো জানি না। কেন সিল করছে?- নিশ্চয়ই আপনি কিছু করেছেন। সাহেদ বলেছিল, 'আমাকে অ্যারেস্ট করবে?' তখন বলেছি, সেটাও আমি কিছু বলতে পারব না।’

এরপর সাহেদ আর কোনো যোগাযোগ করেনি বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রিজেন্ট হাসপাতালের চিকিৎসা সেবা নিয়ে প্রতারণার ঘটনা কিভাবে ঘটল, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ব্যাখ্যা চেয়েছেন বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন, এগুলো কী? কেমনে, কী করে? জবাবে আমি বলেছি, আমি তো জানি না। একদিন দেখলাম দুটি হাসপাতাল কোভিডের জন্য উৎসর্গ করেছে।’

রিজেন্ট হাসপাতাল থেকে কোভিড-১৯ এর ভুয়া প্রতিবেদন দেওয়া নিয়ে তিনি বলেন, ‘এগুলো প্রমাণিত হলে তাকে শাস্তি পেতেই হবে।’

অন্যদিকে শুক্রবার (১০ জুলাই) সকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আবারও বলেছেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ যত ক্ষমতাবানই হোন না কেন তাকে আইনের আওতায় আনা হবে। সে যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, আইনশৃঙ্খলা বাহিনী তাকে খুঁজছে। তবে তারও উচিত আত্মসমর্পণ করা।

আপনার মতামত লিখুন :