পীরগাছায় খলিল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার



উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পীরগাছা (রংপুর)
গ্রেফতারকৃত এন্তাজ।

গ্রেফতারকৃত এন্তাজ।

  • Font increase
  • Font Decrease

রংপুরের পীরগাছায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খলিল হত্যা মামলার প্রধান আসামি এন্তাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। এন্তাজ নিহত খলিলের বড় ভাই।

শনিবার (১১ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান।

এর আগে শুক্রবার (১০ জুলাই) রাতে বাড়ি থেকে ঢাকায় পালিয়ে যাওয়ার সময় রংপুরের মিঠাপুকুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৩ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের পশ্চিম দেবু আমডারা গ্রামের আব্দুল জলিল মিয়ার বড় ছেলে এন্তাজ মিয়ার সঙ্গে ছোট ছেলে খলিল মিয়ার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল। ঘটনার দিন গত মঙ্গলবার আবারো তাদের মাঝে বিরোধ দেখা দেয়। এর এক পর্যায়ে বড় ভাই এন্তাজ মিয়া ছোট ভাই খলিল মিয়াকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। পরে খলিলকে আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী ছকিনা বেগম বাদী হয়ে পীরগাছা থানায় ৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটির ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। পরে মামলার প্রধান আসামি এন্তাজ আলীকে ঢাকায় পালানোর সময় মিঠাপুকুর বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়।