নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে রওশন ও কাদের'র শোক

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
নুরুল ইসলাম বাবুল/ছবি: সংগৃহীত

নুরুল ইসলাম বাবুল/ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলামের মৃত্যুতে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। পৃথক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেনন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

শোক বার্তায় বিরোধীদলীয় নেতা বলেছেন, করোনা সংকট কাটিয়ে দেশের অর্থনৈতিক উন্নয়ন এবং আধুনিক বাংলাদেশ বিনির্মাণে প্রয়াত নুরুল ইসলাম বাবুলের মতো উদ্যোক্তার খুবই দরকার ছিল। তার মৃত্যুতে দেশের জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেল। দেশের অর্থনৈতিক উন্নয়ন এবং কর্মসংস্থান তৈরিতে নুরুল ইসলাম বাবুল ছিলেন একজন আধুনিক চিন্তার সাহসী উদ্যোক্তা। মেধা, দক্ষতা, পরিশ্রম ও সাহসিকতার মাধ্যমে শিল্প ও সেবা খাতে গড়ে তুলেছেন অসংখ্য প্রতিষ্ঠান।

বিরোধীদলীয় নেতা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি শোক বার্তায় প্রয়াত নুরুল ইসলাম-এর বিদেহী আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শোক বার্তায় বলেছেন, দেশের অর্থনৈতিক উন্নতিতে প্রয়াত নুরুল ইসলাম-এর অবদান অপরিসীম। বাংলাদেশের শিল্প বিকাশে নুরুল ইসলামের কৃতিত্ব স্মরণীয় হয়ে থাকবে। নুরুল ইসলাম ছিলেন একজন সফল মানুষ। শিল্প বিকাশের মাধ্যমে দেশের সমৃদ্ধি অর্জনে কৃতিত্ব রেখেছেন, পাশাপাশি লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টিতে দৃষ্টান্ত স্থাপন করেছেন। নুরুল ইসলাম বাংলাদেশের শিল্প বিকাশে যে কীর্তি গড়েছেন তা নতুন প্রজন্মের উদ্যোক্তাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। দেশের গণমাধ্যমের বিকাশে অতুলনীয় অবদান রেখেছেন। দৈনিক যুগান্তরের মতো পাঠক নন্দিত পত্রিকা এবং বিশ্বমানের স্যাটেলাইট টিভি চ্যানেল যমুনা টেলিভিশন প্রতিষ্ঠা করে তার রুচি ও যোগ্যতার পরিচয় দিয়েছেন।

গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ।

আপনার মতামত লিখুন :