পোস্টারে খালেদার ছবি দিয়ে বিএনপি আচরণবিধি ভঙ্গ করছে

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
সংসদের ভবনের ফাইল ছবি, ইনসেটে খালিদ মাহমুদ চৌধুরী, ছবি: বার্তা২৪.কম

সংসদের ভবনের ফাইল ছবি, ইনসেটে খালিদ মাহমুদ চৌধুরী, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease
জাতীয় সংসদ ভবন থেকে: সিটি করপোরেশন নির্বাচনে বিএনপিই উল্টো আচরণবিধি ভঙ্গ করছে বলে দাবি করেছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
 
তিনি বলেছেন, একজন সাজাপ্রাপ্ত আসামির ছবি দিয়ে পোষ্টার ছাপিয়ে তার মুক্তি চাচ্ছে এবং ভোট চাচ্ছে এটা সরাসরি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন। বিষয়টি নির্বাচন কমিশনের দৃষ্টিতে আনার আহ্বান জানান তিনি।
 
মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনিত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে প্রতিমন্ত্রী একথা বলেন। এসময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্বে করছিলেন।
 
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি বাংলাদেশ আইনের শাসন প্রতিষ্ঠা করতে চায় না। তার প্রমাণ এই পোষ্টার। একজন অপরাধীকে সামনে রেখে তারা বলছে খালেদা জিয়ার মুক্তির জন্য নির্বাচনে তাদের ভোট দিতে। তিনি কেন কারাগারে আছেন? তিনি এতিমের টাকা আত্মসাৎ করেছেন। আদালত তাকে শাস্তি দিয়েছে, সাজা দিয়েছে। তিনি সাজা ভোগ করছেন, তাকে তারা মুক্ত করতে চান। এটা কখনো অবাধ নিরপেক্ষ নির্বাচন হতে পারে না।
 
নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, এই সকল বিষয় যদি নির্বাচন কমিশন দৃষ্টিতে না আনেন তাহলে নির্বাচন কখনই অবাধ নিরপেক্ষ হবে না। আমরা চাই, আমাদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা চান অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন, সেটাই আমাদের লক্ষ্য। নির্বাচন কমিশনের বিষয়টির দিকে দৃষ্টি দিতে হবে।

আপনার মতামত লিখুন :