ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে বিএনপির প্রস্তুতি সভা



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনের প্রস্তুতি সভা করেছে বিএনপি। উপ-নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমানউল্লাহ আমান বলেছেন, এই আসনে উপ-নির্বাচনে জনগণের ভোটাধিকার নিয়ে কোনো তালবাহানা বা কারচুপি হলে এখান থেকেই শুরু হবে নব্য স্বৈরাচারের পতনের আন্দোলন।

আওয়ামী লীগ গোটা বাংলাদেশের নির্বাচনী ব্যবস্থাকে যেভাবে কলুষিত ও কলঙ্কিত করেছে। এই ঢাকা ১৮ থেকে শুরু হবে তা পুনরুদ্ধার করার আন্দোলন। এই নির্বাচনে মানুষের ভোটাধিকার নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।

সোমবার (১৯ অক্টোবর) বিকাল ৪টায় নির্বাচনী প্রচারণার প্রস্তুতি ও কর্মকৌশল নির্ধারণের জন্য ঢাকা মহানগর (উত্তর) বিএনপি নেতৃবৃন্দের সাথে নির্বাচন পরিচালনা কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আমানউল্লাহ আমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা-১৮ আসনের প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন, চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও পরিচালনা কমিটির সমন্বয়ক আব্দুস সালাম।

সভা পরিচালনা করেন দলের সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ফজলুল হক মিলন।

উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে আরও বক্তব্য রাখেন চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাবেক এমপি নাজিমউদ্দিন আলম, মোস্তাফিজুর রহমান বাবুল, সাইফুল আলম নীরব, শহিদুল ইসলাম বাবুল, রাজীব আহসান, আকরাম হোসেন, মোরতাজুল করিম বাদরু, মহানগর বিএনপি নেতৃবৃন্দের মধ্যে মুন্সী বজলুল বাসিত আঞ্জু, আব্দুল আলীম নকি,আতিকুল ইসলাম মতিন, এজিএম শামসুল হক শামসু, সাইফুর রহমান মিহির, মোয়াজ্জেম হোসেন মতি, আতিকুর রহমান আতিক, আক্তারুজ্জামান, মোস্তফা জামান, রেজাউর রহমান ফাহিম, এ বি এম এ রাজ্জাক প্রমুখ।

সভা থেকে এই নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে উদ্ভূত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় জন্য উত্তর বিএনপি নেতৃবৃন্দ যেকোনো ত্যাগ স্বীকারের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।