বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অসহায় মানুষের বন্ধু: রাঙ্গা



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা

জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা

  • Font increase
  • Font Decrease

জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অসহায় মানুষের বন্ধু। প্রধানমন্ত্রী নিজের মেধা, দক্ষতা ও সাহস দিয়ে দেশকে এগিয়ে নিচ্ছেন।

তিনি বলেন, কেউ যাতে কষ্টে না থাকেন, এটাই প্রধানমন্ত্রীর ভাবনা। অসহায় মানুষের মুখে হাসি ফোটানো, খাদ্য সহায়তা প্রদানসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নিতে প্রধানমন্ত্রী একাই যথেষ্ট। অসহায় মানুষের কথা ভাবতে কারো সঙ্গে পরামর্শ করেন না প্রধানমন্ত্রী।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা প্রশাসন আয়োজিত অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা চাওয়া ২০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়।

রাঙ্গা বলেন, ‌করোনাকালীন সময়ে বিভিন্ন পেশাজীবী মানুষের জন্য নানা উদ্যোগ নিয়েছেন প্রধানমন্ত্রী। যার অনেকগুলো বাস্তবায়ন হয়েছে। কিছু কার্যক্রম চলমান রয়েছে। খাদ্য সহায়তার জন্য ৩৩৩ নম্বর চালু করেছেন। কল করলেই খাদ্যসামগ্রী পৌঁছানোর ব্যবস্থা করেছেন। এমন সুযোগ সুবিধা তো আগে ছিল না।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা বেগমের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গঙ্গাচড়া উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার, সিনিয়র মৎস্য কর্মকর্তা দীপা রানী বিশ্বাস, কৃষি কর্মকর্তা শরিফুল ইসলাম ও সমবায় কর্মকর্তা আবতাবুজ্জামান চয়ন।

পরে উপজেলা পরিষদ চত্বরে আরেকটি অনুষ্ঠানে কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ ও পাটের বীজ ও সার বিতরণ করেন মশিউর রহমান রাঙ্গা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীরা।