অসুস্থ খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে কোকোর স্ত্রী!



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
খালেদা জিয়া

খালেদা জিয়া

  • Font increase
  • Font Decrease

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখতে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথী যুক্তরাজ্য থেকে ঢাকায় এসেছেন। রোববার (২৪ অক্টোবর) রাতে তিনি হজরত শাহজালাল বিমানবন্দরে নেমে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যান।

তবে বিএনপির দায়িত্বশীল সূত্র এ বিষয়টি কিছু জানায়নি।

জানা গেছে, রাত সোয়া ৯টায় কোকোর স্ত্রী হাসপাতালে প্রবেশ করেন। এ সময় খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজখবর নেন শর্মিলা রহমান সিঁথি। এর আগে ২০১৯ সালের ২৫ ডিসেম্বর তিনি দেশে এসেছিলেন। তখনও খালেদা জিয়া অসুস্থ ছিলেন।

গত ১২ অক্টোবর হাসপাতালে ভর্তির পর প্রায় সপ্তাহখানেক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছে খালেদা জিয়াকে। তার চিকিৎসাকে ব্যক্তিগত ও পারিবারিক বিষয়ের মধ্যে রাখা হচ্ছে বলে জানা গেছে।

এদিকে বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্য নিয়ে আপাতত দুশ্চিন্তা নেই বলে জানিয়েছেন তার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা। বোর্ডের এক সদস্য জানান, কয়েক দিন ধরে তিনি জ্বরে আক্রান্ত ছিলেন। তার শরীরের তাপমাত্রা ওঠানামা করায় হাসপাতালে নেওয়া হয়।

তবে খালেদা জিয়ার শরীরে পুরোনো সমস্যার পাশাপাশি নতুন রোগের উপসর্গ দেখা দিয়েছে বলে দায়িত্বশীল একটি সূত্র নিশ্চিত করেছে।