ভোটাররা নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করেছেন: কাদের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

উপজেলা নির্বাচন অবাধ ও সুষ্ঠু উল্লেখ করে নির্বাচন কমিশন ও নির্বাচন সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৯ মে) বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ডাকা এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, ভোটাররা নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচন অবাধ করতে নির্বাচন কমিশন তৎপর ছিলো। নির্বাচনে যারা দায়িত্ব পালন করেছেন সবাইকে আমি মোটামুটি শান্তিপূর্ণ নির্বাচন করায় আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, তৃতীয় ধাপে ১০৯টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু ঝড়ের কারণে ২২টি উপজেলায় ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। ৮৭টি উপজেলায় ভোট অনুষ্ঠিত হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে ৩৫ শতাংশের কিছু বেশি ভোট পড়েছে। গতবার প্রাথমিকভাবে ৩০ শতাংশ ভোটের কথা জানালেও পরে ৩৭ শতাংশ ছাড়িয়ে গেছে। 

বিজ্ঞাপন

উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, প্রাণহানির কোন খবর নেই, এই ধরনের সংবাদ এখন পর্যন্ত আমরা পাইনি। কক্সবাজারে একটি ভোট কেন্দ্রে ভোট স্থগিত করা হয়েছে, হবিগঞ্জে ভোট জালিয়াতির অভিযোগে একজন গ্রেফতার করা হয়েছে। জাল ভোট প্রদানে সহায়তা করায় নোয়াখালীর সদর উপজেলায় এজেন্টকে কারাদণ্ড দেয়া হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, উপ দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।